ছাত্রদলের রাজিবপুর উপজেলা শাখার কমিটি গঠন


রাজিবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ ছাত্রদলের রাজিবপুর উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মোখলেছুর রহমারকে আহবায়ক ও নাজমুল হাসানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি অনুমোদন দেয়া হয়েছে বলে কুড়িগ্রাম জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নিশ্চিত করেছে। উপজেলা ছাত্রদলের অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক আল আমীন, শামীম আহম্মেদ, রফিকুল ইসলাম, রাকিব আল মেহেদী, হারুন অর রশিদ, রাসেল মিয়া, মঞ্জুরুল ইসলাম, আবু তালেব ও রাশেদুল ইসলাম বাবু, সদস্য মাসুদ রানা, হান্নান সরকার, আব্দুল আউয়াল, জবেদুল ইসলাম, আশরাফুল ইসলাম, রুবেল মাহামুদ, শহিদুল্লাহ্, মঞ্জুরুল ইসলাম, ফরহাদ বাদশা ও শাকিল মিয়া।
গত ৬ নভেম্বর ছাত্রদলের জেলা কমিটির সভাপতি আমিমুল ইহসান ও সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল স্বাক্ষরিত এই নবনির্বাচিত কমিটি ৬০দিনের মধ্যে তার অধিনস্থ ইউনিট কমিটি গঠন করে জেলা ছাত্রদলের নিকট জমাদানের নির্দেশ প্রদান করা হয়।
কমিটি গঠনের পর থেকে কমিটির সদস্যরা স্বচ্ছ ইউনিট কমিটি গঠনে লাফিয়ে পড়েছে।
তারুন্যের অহংকার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, ছাত্রদলের জেলা কমিটির সভাপতি আমিমুল ইহসান ও সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেলকে নবনির্বাচিত কমিটি অভিনন্দন জানিয়েছে।

শর্টলিংকঃ

About নিউজ ডেস্ক

View all posts by নিউজ ডেস্ক →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *